উত্তর ২৪ পরগণার জেলা ম্যাজিস্ট্রেট অফিসে একাউন্টেন্ট এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ

উত্তর ২৪ পরগণার জেলা ম্যাজিস্ট্রেট অফিসে একাউন্টেন্ট এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ

 



শুধু মাত্র উত্তর ২৪ পরগনার বাসিন্দা রা করতে APPLY পারবেন

 

একাউন্টেন্ট 

শূন্যপদ – Total পদ  = ০৬

SC = ০১

UR =০১

UR(EC) =০১

ST =০১

UR (প্রাক্তন গুরুপ D কর্মচারী ) =০১

OBC =০১

 

চাকরির স্থান – উত্তর ২৪ পরগনা

 

শিক্ষাগত যোগ্যতা – 

১) কমার্সে গ্রাজুয়েটেড হতে হবে অনার্স সহ

২) কম্পিউটারএ  নলেজ এবং MS OFFICE ও নলেজ থাকতে হবে ( MS WORD, MS EXCLE, MS POWER POINT )

৩) SPREAD SHEET, TALLY নলেজ থাকতে হবে

৪) ন্যূনতম ৩ বছরের যেকোনো সরকারি বা  বেসরকারি সংস্থান কাজ করার অভিজ্ঞত থাকতে হবে

 




বয়সসীমা – 

১) ন্যূনতম ২১ বছর

২) সর্বাধিক ৪০ বছর

৩) অবসর প্রার্প্ত সরকারি কর্মচারীর বয়স ৬৪ বছরের বেশি হলে চলবে না

৪) SC দের  ৫ বছরের ছাড় থাকবে

৫) ST দের  ৩ বছরের ছাড় থাকবে

 

বেতন – ১৫,০০০/- প্রতিমাসে

 

পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশে 3000 কনস্টেবল , লেডি কনস্টেবল নিয়োগ |  শেষ তারিখ 10 এপ্রিল 2019

 

শুধু মাত্র উত্তর ২৪ পরগনার বাসিন্দা রা করতে APPLY পারবেন

ডাটা এন্ট্রি অপারেটর 

শূন্যপদ –  Total ২৯

SC =৩

UR =৫

UR(EC) =৫

ST =২

UR(প্রাক্তন গুরুপ D কর্মচারী) =২

OBC A =২

SC (EC) =২

OBC B =২

SC (প্রাক্তন গুরুপ C কর্মচারী) =১

SC(প্রাক্তন গুরুপ D কর্মচারী) =১

UR(PWD) =১

OBC A (EC) =১

OBC B (EC)=১

UR (প্রাক্তন গুরুপ C কর্মচারী) =১

 

চাকরির স্থান – উত্তর ২৪ পরগণা

 



পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশে 3000 কনস্টেবল , লেডি কনস্টেবল নিয়োগ |  শেষ তারিখ 10 এপ্রিল 2019

 

শুধু মাত্র উত্তর ২৪ পরগনার বাসিন্দা রা করতে APPLY পারবেন

শিক্ষাগত যোগ্যতা –

১) গ্রাজুয়েটেড হতে হবে

২) কম্পিউটার নলেজ থাকতে হবে

৩) MS OFFICE এ নলেজ থাকতে হবে

৪) টাইপিং স্পিড ৩০ WPM হতে হবে

৫) ন্যূনতম ১ বছরের যেকোনো সরকারি বা  বেসরকারি সংস্থান কাজ করার অভিজ্ঞত থাকতে হবে

 

বেতন – ১১,০০০/- প্রতিমাসে

 

     OFFICIAL NOTIFICATION DOWNLOAD করুন 

 

       APPLY KORAR JONNO CLICK KORUN

 

One thought on “উত্তর ২৪ পরগণার জেলা ম্যাজিস্ট্রেট অফিসে একাউন্টেন্ট এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *